ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় দুলাভাই ও শ্যালিকা নিহত

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় দুলাভাই ও শ্যালিকা নিহত

পাবনা: পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় দুলাভাই ও শ্যালিকা নিহত হয়েছেন। শনিবার (২২ অক্টোবর) সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের ভিটাপাড়া নামক স্থান থেকে নিহতদের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও পুলিশ।

 

এর আগে ২১ অক্টোবর (শুক্রবার) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহতরা হলেন- আমিনপুর থানার ভাটিকয়া গ্রামের আনসার আলীর ছেলে সুরমান (৩০) ও সাঁথিয়ার চরপাড়া গ্রামের মাহবুবা ইয়াসমিন (২৫)।  

স্থানীয়রা জানান, অপরিচিত কোনো বাস তাদের ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে সরে পড়ে বলে মনে হচ্ছে। ৯৯৯-এ কল করে হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে সাঁথিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।  

সাঁথিয়ার থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হায়দার আলী নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, তারা দুজনেই গাজীপুরে ডিবিএল গার্মেন্টেস এ চাকুরি করতো। শুক্রবার রাতে মাধপুর ফরমান আলীর শশুর বাড়ি থেকে রাত ৯ টার দিকে তাদের কর্মস্থল গাজিপুর যাচ্ছিল। পথে ভিটেপাড়া নামকস্থানে পৌঁছালে কোনো একটি বড় বাস তাদের চাপা দেয়। এতে সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের। ভোরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বেড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশের যৌথ উদ্যোগে লাশ উদ্ধার করে মাধপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তবে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলনে, রাতে ঢাকায় যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হাড়িয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ ঘটনা ঘটে। ভোরে মহাসড়কের পাশে মরদেহ পরে আছে এমন একটি সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়। সেখানে বাস দুর্ঘটনা আলামত আছে- এমন কথার সঠিক উত্তর দিতে পারেননি তিনি।

সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ নিহতদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।