ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে ১১৮ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, মে ১৫, ২০২৪
পলাশবাড়ীতে ১১৮ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে বাস থেকে ১১৮ বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

বুধবার (১৫ মে) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন- লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার বকশীবাড়ী গ্রামের আবু তাহের সরদারের ছেলে রেজাউল করিম (৪৩) ও একই উপজেলার টেপা পলাশী গ্রামের আ. মজিদের ছেলে হাবিব মিয়া (২২)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে গত সোমবার (১৪ মে) রাত সোয়া ১২টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে পলাশবাড়ী পৌর শহরের ব্রাক মোড় বাঁশকাটা এলাকায় চেকপোস্ট বসায় র‌্যাব। সে সময় লালমনিরহাট থেকে ঢাকামুখী একটি বাসে তল্লাশি করে ১১৮ বোতল ফেনসিডিলসহ ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।  

আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার দুজন দীর্ঘদিন ধরে মাদকের বেচাকেনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তারা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে সুকৌশলে বিভিন্ন জেলায় সরবরাহ করছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে পলাশবাড়ী থানায় পাঠানো হয়েছে বলেও জানানো হয়।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।