ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নির্মাণাধীন ভবন থেকে কলেজে ছাত্রের ঝুলন্ত মরদহে উদ্ধার

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, মে ১৬, ২০২৪
নির্মাণাধীন ভবন থেকে কলেজে ছাত্রের ঝুলন্ত মরদহে উদ্ধার

নড়াইল: নড়াইল সদরে জমজম নামের একটি রেস্টুরেন্টের উপরতলার নির্মাণাধীন ভবন থেকে জয় গোস্বামী (১৭) নামের এক কলেজে ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ মে) সকাল সাড়ে ১১টার দিকে নড়াইল সদর পৌরসভার রূপগঞ্জ বাজার এলাকায়  থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

জয় গোস্বামী সদর পৌরসভার বাহরিডাঙ্গা এলাকার পরমিল গোস্বামীর ছেলে। সে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজর একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে জয় তার চাচার সঙ্গে দেখা করার জন্য রূপগঞ্জ বাজারের উদ্দেশ্যে বের হয়। পরে সকাল সাড়ে ১১টার দিকে নড়াইল পৌরসভার রূপগঞ্জ এলাকায় নির্মাণাধীন বহুতল ভবনের ৫ তলায় এক কিশোরের ঝুলন্ত লাশ দেখে  পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরের লাশ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতাল   মর্গে পাঠায়।  

তবে তার মৃত্যুর বিষয়ে পরিবার বা স্বজনেরা বিস্তারিত কিছু বলতে রাজি হননি।

এ বিষয়ে নড়াইল সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর আসল কারণ জানা যাব। এ ব্যাপারে আইনগত বাবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, মে ১৬, ২০২৪
এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।