ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় দুই অস্ত্রধারী সন্ত্রাসী র‍্যাবের হাতে গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, মে ১৫, ২০২৪
মাগুরায় দুই অস্ত্রধারী সন্ত্রাসী র‍্যাবের হাতে গ্রেপ্তার 

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলার ৩ নং শ্রীকোল ইউনিয়নের খামারপাড়া বাজারের গোরস্থান মোড় এলাকা থেকে দু'টি আগ্নেয়াস্ত্রসহ দু'জন সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-৬ এর একটি দল।

 ১৫ মে বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে  র‍্যাব-৬ এর পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, গত ১৪ মে মঙ্গলবার রাতে র‍্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানাধীন গোরস্থান মোড় এলাকার অভিযান পরিচালনা করে কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী- মো. মিন্টু বিশ্বাস (৩৯), ও মো. ইব্রাহিম বিশ্বাস (২৫)কে  আটক করে। আটকৃত মিন্টু বিশ্বাস শ্রীপুর উপজেলার ৪ নং শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত গোকুল বিশ্বাস এর ছেলে এবং ইব্রাহিম বিশ্বাস শ্রীপুর গ্রামের অহিদুল বিশ্বাসের ছেলে। সম্পর্কে ইব্রাহিম বিশ্বাস সন্ত্রাসী মিন্টু বিশ্বাসের ভাইয়ের ছেলে বলে পুলিশ জানিয়েছে। এ সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ০২ টি দেশীয় পাইপগান উদ্ধার করা হয়।

এ বিষয়ে শ্রীপুর থানায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলে শ্রীপুর থানা পুলিশ জানিয়েছে।

 

বাংলাদেশ সময়: ২৩৪৭ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।