ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমের টানে অনুপ্রবেশ, ভারতীয় কিশোরী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
প্রেমের টানে অনুপ্রবেশ, ভারতীয় কিশোরী আটক

ফরিদপুর: প্রেমের টানে পাসপোর্ট ছাড়াই ফরিদপুরে এসেছে পূজা বিশ্বাস (১৬) নামে ভারতীয় এক কিশোরী। পরে তাকে বিয়ের আসর থেকে উদ্ধার করেছে পুলিশ।

সেইসঙ্গে তন্ময় রাজবংশি (২১) নামে প্রেমিককে আটক করা হয়েছে।

শনিবার (২৭ আগস্ট) ওই কিশোরীকে ফরিদপুর আদালতে পাঠিয়েছে থানা পুলিশ। ঘটনার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা) সার্কেল সুমন কর।

ওই কিশোরী কলকাতার নদীয়া জেলার শান্তিপুর থানার ফুলিয়াপাড়া এলাকার সুনীল দাসের মেয়ে। সে শুক্রবার (২৬ আগস্ট) বিকেল ৪টায় ফরিদপুরের বোয়ালমারীতে আসে।

জানা গেছে, ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার গুনবাহা গ্রামের তন্ময় রাজবংশি ফেসবুকে ওই কিশোরীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায় ওই কিশোরীকে তিনি পাসপোর্ট-ভিসা ছাড়াই বোয়ালমারীতে নিয়ে আসেন। পরে তাকে পোয়াইল গ্রামে তন্ময় রাজবংশির ভগ্নিপতি গোপাল রাজবংশির বাড়িতে রাখেন। এর পর খবর পেয়ে শুক্রবার রাত ১১টার দিকে তাদের বিয়ের আসর থেকে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ। এ সময় তন্ময়কে আটক করা হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বাংলানিউজকে বলেন, মেয়েটি অপ্রাপ্তবয়স্ক হওয়ার পাশাপাশি তার কোনো পাসপোর্ট কিংবা ভিসা ছিল না। তাকে ফুঁসলিয়ে দেশে এনেছে তন্ময় রাজবংশি। কেন তিনি এই কাজটি করলেন তা জানতে তন্ময়কে ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে। এছাড়া ওই কিশোরীকে আদালতের মাধ্যমে কিশোরী সংশোধন কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।