ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
পটুয়াখালীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১

পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরকাজল ও ভোলা জেলার চরফ্যাশনের মুজিবনগর ইউনিয়নে সীমানায় জমি সংক্রান্ত পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারের জেরে রনি ভূইয়া বাহিনীর হামলায় মো. নুরু খাঁন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (২৫ জুলাই) রাতে চরকাজল ইউনিয়নের মুজিব নগর দাখিল মাদরাসার পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

এ সময় নুরু খাঁনের ছেলে নোমান ও ভাতিজা রাসেলসহ তিন জন অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে রনির বাবা মন্নান ভূইয়ার সঙ্গে নুরু খাঁনের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার রাতে মুজিবনগর দাখিল মাদরাসার পূর্ব পাশের চৌরাস্তায় রনি ও তার বাহিনীর সদস্যরা নুরু খাঁনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় এগিয়ে আসলে নুরু খানের ছেলে নোমান ও ভাতিজা রাসেলসহ তিন জনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

পরে খবর পেয়ে পরিবারের সদস্য ও স্থানীয়রা নুরু খানকে গুরুতর অবস্থায় উদ্ধার করেলেও হাসপাতালে নেওয়ার আগে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এছাড়া আহত বাকি তিন জনকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে আসা হয়।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।