ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক সিরাজুজ্জামানের হামলাকারীদের গ্রেফতার দাবি ডিআরইউ’র

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জুন ১৯, ২০২২
সাংবাদিক সিরাজুজ্জামানের হামলাকারীদের গ্রেফতার দাবি ডিআরইউ’র

ঢাকা: জাগো নিউজের জ্যৈষ্ঠ প্রতিবেদক সিরাজুজ্জামানের ওপর হামলার তীব্র নিন্দা ও জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। রোববার (১৯ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই দাবি জানিয়েছে সংগঠনটি।

বিবৃতিতে ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব সিরাজুজ্জামানের ওপর হামলার ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীকে অনতিবিলম্বে আসামিদের গ্রেফতার করার দাবি জানিয়েছেন।

হামলার শিকার সাংবাদিক সিরাজুজ্জামান বলেন, শনিবার (১৮ জুন) দুপুর আড়াইটার দিকে ৪/৫ জন তার ওপর অতর্কিত এ হামলা চালায়। আমার বুকে, মাথায়, হাঁটু ও পিঠে আঘাত করেছে হামলাকারীরা। আমার ঠোঁটে ১০টি সেলাই দেওয়া হয়েছে।

এ ঘটনায় তেজগাঁও থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তিনি।

ঘটনা সম্পর্কে তিনি আরও বলেন, তেজগাঁও সাতরাস্তা হয়ে মোটরসাইকেলে সংসদ ভবনের দিকে যাওয়ার সময় তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে অজ্ঞাত ৪/৫ জন গতি রোধ করে। তারা আমাকে বলে, 'তুই সাংবাদিক, লাইভ করোস। ' আমি হ্যাঁ বলার পর অতর্কিতে তারা আমাকে ট্রাকের পাশে নিয়ে গিয়ে গালে, বুকে, মাথায়, হাঁটু, পেটে ও পিঠে লাঠিসোঠা দিয়ে মারতে থাকে এবং শাসরোধে হত্যার চেষ্টা করে।   এ সময় আমার কাছে থাকা নগদ সাড়ে তিন হাজার টাকা ও তথ্য অধিদপ্তর থেকে দেওয়া সাংবাদিক পরিচয়পত্রটি নিয়ে যায় হামলাকারীরা।

পরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন সাংবাদিক সিরাজুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।