ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মে ১৮, ২০২২
কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

কুষ্টিয়া: কুষ্টিয়া শহরের একটি ছাত্রীনিবাস থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় জান্নাত রহমান (২০) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  
বুধবার (১৮ মে) বেলা ১১টার দিকে ছাত্রীনিবাসে নিজ কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জান্নাত মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া এলাকার জিল্লর রহমানের মেয়ে। তিনি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার জন্য কুষ্টিয়া শহরের এমএম ছাত্রীনিবাসে মেসে থাকতেন ও কোচিং করতেন।  

জানা গেছে, বুধবার সকালে দরজা বন্ধ দেখে জান্নাতকে ডাকাডাকি করেন বান্ধবীরা। এ সময় কোনো সাড়াশব্দ না পেয়ে তাদের সন্দেহ হয়। পরে আশেপাশের লোকজনকে ডেকে দরজা ভেঙে জান্নাতের ঝুলন্ত মরদেহ দেখা যায়। পরে বিষয়টি থানায় জানানো হয়।  

কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সব্বিরুল আলম বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে জান্নাতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

তিনি জানান, দীর্ঘদিন ধরে প্রেমিকের সঙ্গে মনোমালিন্যের জেরে জান্নাত এর আগে আত্মহত্যার জন্য একাধিকবার তিনি চেষ্টার করেছিলেন বলে জানা গেছে। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, একই জেরে মঙ্গলবার (১৭ মে) দিনগত রাতের কোনো এক সময় তিনি আত্মহত্যা করেছেন। তবে মর্গের প্রতিবেদন ও তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্তা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।