ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে স্কুলছাত্রীসহ ৪ জনের আত্মহত্যা চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
মেহেরপুরে স্কুলছাত্রীসহ ৪ জনের আত্মহত্যা চেষ্টা

মেহেরপুর: পারিবারিক কলহ, প্রেমে ব্যর্থতাসহ বিভিন্ন কারণে মেহেরপুরে এক দিনে চারজন আত্মহত্যার চেষ্টা চালিয়েছে।

শনিবার (১২ মার্চ) বেলা ১১টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত গাংনী উপজেলার চারটি গ্রামে এসব ঘটনা ঘটে।

আত্মহত্যার চেষ্টা করা চারজন হলেন-উপজেলার চেংগাড়া গ্রামের শাহজান আলীর মেয়ে ও স্থানীয় লুৎফুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী আনিকা খাতুন (১৫), জুগিন্দা গ্রামের আব্দুর রবের ছেলে দুই সন্তানের জনক সাজেদুর রহমান (২৮), মাইলমারী গ্রামের বিলপাড়া এলাকার আক্তার হোসেনের ছেলে লিমন হোসেন (২০) ও উত্তর ভরাট গ্রামের নোছার আলীর ছেলে আলিফ হোসেন (৩৮)।

এদের মধ্যে প্রেমে ব্যর্থ হয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজ বাড়িতে বিষপান করেন লিমন হোসেন। বিকেল সাড়ে ৪টার দিকে হারপিক পান করে আত্মহত্যার  চেষ্টা করে স্কুল ছাত্রী আনিকা। টিভিতে সিরিয়াল দেখা নিয়ে ছোট ভাইয়ের সঙ্গে ঝামেলার জের ধরে এ কাজ করে সে। বেলা ১১টার দিকে স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস নেন সাজেদুর রহমান। এছাড়া স্ত্রী তালাক দেওয়ায় বিষপান করেন আলিফ হোসেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক সামসুল আরেফিন বলেন, সবাই বর্তমানে সুস্থ রয়েছেন। তাদের হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, গাংনী উপজেলার বিভিন্ন এলাকায় সাম্প্রতিক সময়ে আত্মহত্যার প্রবণতা বেড়েছে। আত্মহত্যার চেষ্টা করলে আইনগত ব্যবস্থার বিধান আছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।