ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জ মুক্ত দিবস পালিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
হবিগঞ্জ মুক্ত দিবস পালিত হবিগঞ্জ মুক্ত দিবস পালিত

হবিগঞ্জ: শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে হবিগঞ্জ মুক্ত দিবস। এ আয়োজনে অংশ নিয়েছেন জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও সরকারি কর্মকর্তাসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা ১২টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, হবিগঞ্জের ব্যানারে একটি শোভযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও সংগঠনের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এবং সভাপতিত্ব করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস শহীদ প্রমুখ।

একাত্তরের ৬ ডিসেম্বর শীতের সকালে সূর্যের রক্তিম আভা ছড়িয়েছিল হানাদারমুক্ত হবিগঞ্জ সদর, নবীগঞ্জ ও চুনারুঘাটের আলো-বাতাসে। এদিনে শত্রুমুক্ত হয় এ তিনটি উপজেলা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।