ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৩৩ কেজি গাঁজাসহ সায়েম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) ভোরে উপজেলার ফুলবাড়ী-নাগেশ্বরী সড়কের নাওডাঙ্গা পুলেরপাড় বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুরের দিকে সায়েমের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।  

আটক সিয়াম ওই উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাতাড়ী গ্রামের হারুণ অর-রশিদের ছেলে।

জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে ভোরে ওই বাজার এলাকায় ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমানের নেতৃত্বে উপজেলার বালারহাট এলাকা থেকে আসা একটি কাভার্ডভ্যান ও একটি মোটরসাইকেলের গতি রোধ করা হয়। এ সময় তল্লাশি করে কাভার্ডভ্যানটি থেকে ৩৩ কেজি গাঁজা জব্দসহ সিয়ামকে গ্রেফতার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। তবে গতি রোধের সময় কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়।  

বিষয়টি নিশ্চিত করে কুড়িগ্রাম অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বাংলানিউজকে বলেন, মাদক নির্মূলে আমাদের অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এফইএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।