ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাপাসিয়ায় ৩ জন খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
কাপাসিয়ায় ৩ জন খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ৪

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়ায় ৩ জন খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় নিহত ফারুক হোসেনের বাবা মো. আলম বাদী হয়ে ১০জনের নামোল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৩ জনকে আসামি করে রোববার (১৩ মার্চ) রাতে মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

নিহতরা হলেন- কাপাসিয়া উপজেলার দক্ষিণগাও চরপাড়া এলাকার আলম হোসেনের ছেলে মো. ফারুক হোসেন (১৮), একই এলাকার বাসিন্দা আলমের ছেলে নাঈম হোসেন (১৬) ও একই এলাকার হিরণ মিয়ার ছেলে রবিন (১৬)। এ ঘটনায় ৪-৫ জন আহত হয়েছে।  

শনিবার (১২ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কাপাসিয়া উপজেলার সম্মানিয়া ইউনিয়নের চরআলী নগরের পাশ্বর্বর্তী নরসিংদীর মনোহরদী এলাকার মারিয়া নামের এক গৃহবধূর ফেসবুক স্টোরি ছবিতে নাঈম ‘হা হা রিঅ্যাক্ট’ সম্বলিত প্রতীক সেন্ড করে।  

এ নিয়ে নাঈম এবং মারিয়ার সঙ্গে তার স্বামী জাহিদুল ইসলামের কথা কাটাকাটি হয়। পরে শনিবার রাতে সশস্ত্র লোকজন নিয়ে জাহিদুল ফোনে নাঈমকে কৌশলে কাপাসিয়ার সম্মানিয়া ইউনিয়নের মসজিদের সামনে ডেকে পাঠায়। এসময় নাঈম ও জাহিদুল সশস্ত্র লোকজন নিয়ে জড়ো হয়। পরে মারিয়াকে ‘হা হা রিঅ্যাক্ট’ সেন্ড করা নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ছুরিকাঘাতে রবিন ও নাঈম গুরুতর জখম হয়। এসময় ফারুকসহ কয়েকজন পথচারী ঘটনাস্থলের পাশ দিয়ে যাওয়ার পথে সংঘর্ষ থামাতে গেলে তাদের ওপরও ধারালো অস্ত্রে আঘাত করা হয়। পরে আহতদের মনোহরদী হাসপাতালে নেয়ার পথে নাঈম ও ফারুক মারা যায়। রবিনকে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠালে রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এসময় কমপক্ষে আরও ৪-৫জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি চাকু উদ্ধার করা হয়েছে।  

কাপাসিয়া থানার পরিদর্শক (অপারেশন) শেখ মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকে জাহিদুলসহ তার সঙ্গীরা পলাতক রয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।