ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাহিদ ফারুকের স্ত্রীর মৃত্যু, ব‌রিশালের বাসায় আ.লীগের কেন্দ্রীয় নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
জাহিদ ফারুকের স্ত্রীর মৃত্যু, ব‌রিশালের বাসায় আ.লীগের কেন্দ্রীয় নেতারা

বরিশাল: পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী জাহিদ ফারুকের স্ত্রী লায়লা শামীম আরা (৬৯) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহহি রাজিউন)।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তার মৃত্যুতে সকাল ৭টায় বাসায় গিয়ে প্রতিমন্ত্রীকে সমবেদনা জানিয়েছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও পূর্ণ মন্ত্রীর মর্যাদায় পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ। এরপর বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত ও তার স্ত্রী লুনা আব্দুল্লাহ, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসেন আমু তার বাসভবনে যান।

এছাড়া শোক জানিয়েছেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য বলরাম পোদ্দার, বরিশাল বিশ্ববিদ্যালয়, বরিশাল প্রেস ক্লাব, বরিশাল রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা।

যুবলীগ নেতা মাহমুদুল হক খান মামুন জানান, শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে ঢাকায় মরহুমার মরদেহ আনা হবে। এখন পর্যন্ত সিদ্ধান্ত, বাদ জোহর জানাজা শেষে বনানী কবরস্থানে প্রতিমন্ত্রীর মায়ের কবরের পাশে লায়লা শামীমকে দাফন করা হবে। তিনি দীর্ঘদিন ধরে ভারতে চিকিৎসাধীন ছিলেন।

জাহিদ ফারুকের সঙ্গে তার সংসারে এক পুত্র সন্তান আছে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।