ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা কিংস অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপে চ্যাম্পিয়ন এফসি ইউনাইটেড ফেনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
বসুন্ধরা কিংস অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপে চ্যাম্পিয়ন এফসি ইউনাইটেড ফেনী

ফেনী: বসুন্ধরা  কিংসের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ) আয়োজিত ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ’ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ আজ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ ডিসেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে (পল্টন মাঠ) ফাইনালে এফ সি ইউনাইটেড ফেনী ২-০ গোলে ওয়ারিয়র স্পোর্টস একাডেমিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বিজয় দলের পক্ষে গোল দুটি করেন মাজহারুল ইসলাম রুহেল এবং  তানভির হোসেন রাহুল।

ফাইনালের ম্যাচ সেরা হয়েছেন এফসি ইউনাইটেড ফেনী দলের তানভির হোসেন রাহুল। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ও হয়েছেন  এফসি ইউনাইটেড ফেনীর তানভির হোসেন রাহুল। যৌথভাবে তিনজন টুর্নামেন্টের তিনটি করে গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন ওমর ফারুক জাহিদ, তুহিন দালাল এবং আশরাফুল।

ফাইনাল শেষে উভয় দলের হাতে ট্রফি, মেডেল এবং মাঠেই নগদ অর্থ এক লাখ এবং পঞ্চাশ হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব আসাদ্দুজ্জামান কোহিনুর।

বাংলাদেশ ফুটবল সাপোটার্স ফোরামের সভাপতি কাজী শহীদুল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন যুবায়ের এর সঞ্চালনায় সমাপনি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাফুফের কার্যনির্বাহী সদস্য বিজন বরুয়া এবং রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহম্মেদ আসিফুল হাসান এবং টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ইফতেখার রহমান।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এসএইচডি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।