ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

তানোরে বিদুতের তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যু!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
তানোরে বিদুতের তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যু!

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালার বাধাইড় গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও তিন বছর বয়সী ছেলের মৃত্যু হয়েছে।

রোববার (১৬ অক্টোবর) বিকেলে বাড়ির বৈদ্যুতিক তার গোছাতে গিয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বাকরুদ্ধ হয়ে পড়েছে পরিবারটি। খবর ছড়িয়ে পড়ার পর ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত মায়ের নাম মরিয়ম বেগম (৩০)। তিনি বাধাইড় গ্রামের হযরত আলীর সহধর্মিণী। একই ঘটনায় নিহত হয়েছে তাদের তিন বছরের ছেলে মাহফুজুর রহমান।

রাজশাহীর তানোর উপজেলার বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান জানান, বিকেলে মরিয়ম বেগম বাড়ির উঠানের দিকে যাচ্ছিলেন। তিনি বাড়ির পানির পাম্পের সুইচ অন করতে গিয়ে দেখেন তার তিন বছরের শিশু মাহফুজুর বৈদ্যুতিক তারে হাত দিয়ে আছে। এ সময় মরিয়ম শিশুটিকে তাড়াহুড়ো করে কোলে তুলতে গিয়ে নিজেও তারের সাথে জড়িয়ে পড়েন এবং দুজনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে বাড়ির লোকজন দ্রুত গিয়ে বৈদ্যুতিক সংযোগ বন্ধ করেন।

কিন্তু তারা দেখেন ততক্ষণে মা ও ছেলে দুজনই মারা গেছেন। মরিয়ম বেগমের আরও দুই সন্তান রয়েছে। এই ঘটনায় তার স্বামী ও অপর দুই সন্তান শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন। ওই গ্রামেও শোকাবহ পরিবেশ তৈরি হয়েছে। তাদের মরদেহ দেখতে আত্মীয়-স্বজন ও গ্রামের লোকজন সেখানে গিয়ে জড়ো হলে ওই বাড়িতে কান্নার রোল পড়ে যায়।

রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জাজামান জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যুর খবরটি তিনি পেয়েছেন। তবে কেউ থানায় কোনো অভিযোগ করেননি। ঘটনাটি দুর্ঘটনা বশত হওয়ায় কেউ হয়তো থানায় আসেননি। এরপরও কেউ কোনো অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।