ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিউমার্কেটে আনসার সদস্যের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, মে ১৬, ২০২৪
নিউমার্কেটে আনসার সদস্যের মৃত্যু

ঢাকা: রাজধানীর নিউমার্কেট এলাকায় রাস্তায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে আবু তালেব (৫০) নামে আনসারের এক প্লাটুন কমান্ডারের (পিসি) মৃত্যু হয়েছে। তিনি নিউমার্কেট সিটি কমপ্লেক্সে দায়িত্বরত ছিলেন।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেল ৪টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মো. বেলাল নামে এক দোকান কর্মচারী জানান, বেলা সোয়া ২টার দিকে নিউমার্কেট এলাকার চন্দ্রিমা সুপার মার্কেটের সামনের রাস্তা দিয়ে তিনি যাওয়ার সময় দেখেন, রাস্তায় পড়ে আছেন ওই ব্যক্তি। আর তাকে ঘিরে আছেন অনেক লোকজন এবং মাথায় পানি ঢালা হচ্ছে। তখন তিনি ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তীব্র গরমের কারণে তিনি অসুস্থ হয়ে থাকতে পারেন বলে ধারণা এই পথচারীর।

খবর পেয়ে হাসপাতালে আসেন মৃত আবু তালেবের চাচাতো ভাই শরিফুল ইসলাম। তিনি মৃতের পরিচয় শনাক্ত করেন এবং জানান, আবু তালেব আনসারের প্লাটুন কমান্ডার। শাহবাগ থানার অধীনস্থ এই আনসার কর্মকর্তা নিউমার্কেট সিটি কমপ্লেক্সে দায়িত্বরত ছিলেন। থাকতেন ওই এলাকাতেই। তার বাড়ি পাবনার ভাঙ্গুরা থানার চরপাড়া গ্রামে। এক ছেলে ও মেয়ের জনক তিনি। স্ত্রী ও সন্তান গ্রামে থাকেন। কীভাবে তার মৃত্যু হয়েছে তার কিছুই জানেন না তিনি।

এদিকে, চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল হাসপাতালে নিরাপত্তায় নিয়োজিত থাকা আনসার সদস্যদের প্লাটুন কমান্ডার (পিসি) মিজানুর রহমান জানান, হয়তো অতিরিক্ত গরমের কারণে তিনি স্ট্রোক করে মারা গেছেন। তবে এই বিষয়ে চিকিৎসকরা বলতে পারবেন। তবে তার আজকে ডিউটি শেষ করে বাড়ি যাওয়ার কথা ছিল।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, মে ১৬, ২০২৪
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।