ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

অবসর নিয়ে সুসজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন পুলিশের ৪ সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
অবসর নিয়ে সুসজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন পুলিশের ৪ সদস্য

লক্ষ্মীপুর: দীর্ঘ কর্মজীবন শেষে অবসর নিয়ে সুসজ্জিত গাড়িতে করে ফিরে বাড়ি ফিরলেন লক্ষ্মীপুর জেলা পুলিশের চার সদস্য।

সোমবার (১ আগষ্ট) লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইন্স থেকে আনুষ্ঠানিকভাবে তাদের বিদায় জানানো হয়।

তবে বিদায় বেলায় এমন সাজসজ্জা গাড়িতে বাড়ি ফিরতে পেরে অভিভূত পুলিশের এসব সদস্যরা।

দীর্ঘ কর্মজীবন শেষ করে অবসরে যান নোয়াখালী জেলার বাসিন্দা ও লক্ষ্মীপুর জেলায় কর্মরত এসআই (নিরস্ত্র) আইয়ুব উল্লাহ, লক্ষ্মীপুর জেলার বাসিন্দা কনস্টেবল মো. আব্দুর রহিম পাটোয়ারী, নোয়াখালী জেলার বাসিন্দা কনস্টেবল মো. দুলাল মিয়া ও কনস্টেবল মো. সোলায়মান হোসেন।

সোমবার সকালে জেলা পুলিশ লাইন্স থেকে তাদের আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়। এ সময় জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ড. এ এইচ এম কামরুজ্জামান বিদায়ী সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান। এছাড়া বিদায়ী সহকর্মীদের সুস্বাস্থ্য কামনা করে তাদের উদ্দেশ্যে বিভিন্ন প্রকার দিক নির্দেশনামূলক বক্তব্য দেন তিনি।

পরে ফুল দিয়ে সাজানো পুলিশের সুসজ্জিত জীপ গাড়িতে করে তাদের নিজ নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।  

এ সময় সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, আরওআই (রিজার্ভ অফিস) অংশু কুমার দে, আরআই (পুলিশ লাইন্স) আবদুস সামাদসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যরা।

পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, যে কোনো বিদায়ই বেদনার। আর এমন সময় যদি তাদেরকে হাসি মুখে আনুষ্ঠানিকতার মাধ্যমে বিদায় জানানো যায় সেটাই তাদের জন্য বড় পাওয়া।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।