ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় বাসের ধাক্কায় পিকআপচালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
চকরিয়ায় বাসের ধাক্কায় পিকআপচালক নিহত

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলায় বাসের ধাক্কায় হাবিব উল্লাহ (৪২) নামে পিকআপ ভ্যানের এক চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আবু তালেব নামে আরেকজন।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর হারবাং পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিব ভোলার বোরহানউদ্দিন থানার হাকিমুদ্দিন ইউনিয়নের হাসান নগর এলাকার মোতালেব হোসেনের ছেলে। আহত তালেব সিলেট সদর থানা এলাকার আবদুল মতিনের ছেলে।

চিরিংগা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) টিটু দত্ত জানান, রাতে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাসের সঙ্গে কক্সবাজারগামী পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের চালক হাবিব গাড়ির ভেতরে আটকা পড়েন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া পিকআপ ভ্যানের যাত্রী তালেবকে আহত অবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।