ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কনের শখ পূরণে হেলিকপ্টারে এলেন বর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
কনের শখ পূরণে হেলিকপ্টারে এলেন বর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে কনের শখ পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করে তাকে আনতে গেলেন আল-আমিন শ্রাবণ নামে এক যুবক।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকা থেকে চিটাংগাং রোড হিরাঝিল এলাকায় হেলিকপ্টারে চড়ে যান বর।

জানা গেছে, রূপসী এলাকার আতরুদ্দিনের ছেলে আলা-আমিন শ্রাবণ ও  হিরাঝিল এলাকার মেহেরুন আক্তার হীরা বিয়েবন্ধনে আবদ্ধ হন। স্ত্রী হীরা চেয়েছিলেন তার বর তাকে হেলিকপ্টারে করে বিয়ে করে নিয়ে যাবেন। স্ত্রীর শখ পূরণ করতে শ্রাবণ হেলিকপ্টারে বিয়ে করতে যান।

এদিকে, হেলিকপ্টারে বর আসার খবরে ছোট ছোট ছেলে মেয়ে থেকে শুরু করে যুবক বৃদ্ধরা হেলিকপ্টারের সামনে এসে ভিড় জমান।

আল-আমিন শ্রাবণ বলেন, আমার স্ত্রীর শখ ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করার। এছাড়া আমার বাবা মা চেয়েছে তাই আমি আমার স্ত্রীর শখ পূরণ করেছি। আলহামদুলিল্লাহ আমি আল্লাহর রহমতে শুভ কাজ সম্পন্ন করতে পেরেছি।

কনে মেহরুন আক্তার হীরা বলেন, আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল আমার বর আমাকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসবে। আমার স্বামী শখ পূরণ করেছে এ কারণে আমি অনেক খুশি।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।