ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে রেলওয়ে কর্মকর্তাদের বাসভবন থেকে চুরি যাচ্ছে বিজলি বাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
সৈয়দপুরে রেলওয়ে কর্মকর্তাদের বাসভবন থেকে চুরি যাচ্ছে বিজলি বাতি

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর শহরের রেলওয়ে অফিসার্স কলোনির কর্মকর্তাদের বাসভবন থেকে প্রতিদিন চুরি যাচ্ছে বিজলি (বৈদ্যুতিক) বাতি।  

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে দেশের বৃহত্তম সৈয়দপুর রেলওয়ে কারখানার সরকারি বাসভবনের বেষ্টনীর ভেতর থেকে চারটি বাল্ব চুরি হয়।

রেলের পূর্ত বিভাগ সূত্র জানায়, শহরে চোরের উপদ্রব বেড়েছে। গত এক সপ্তাহে রেলের বিভাগীয় কর্মকর্তাদের বাসভবন থেকে একের পর এক বিজলি বাতি চুরির ঘটনা ঘটছে।  

সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান বলেন, আমরা অতিষ্ঠ হয়ে পড়েছি। অফিসার্স কলোনি শহরের অভিজাত এলাকা। অথচ এলাকাটি অনিরাপদ হয়ে উঠেছে। ডিএস বিল্ডিংসহ অনেকগুলো ভবনে চুরি হয়েছে। চুরি অব্যাহত আছে। বিষয়টি সৈয়দপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

রেলের সৈয়দপুর পূর্ত বিভাগের ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম জানান, চোরেরা ভবনগুলোর দেয়াল টপকে চুরি করে কেবল বাল্ব নিয়ে যাচ্ছে। এসব বিজলি বাতি অনেক মূল্যবান। নেশার টাকা জোগাতে এ ধরনের চুরি হচ্ছে বলে ধারণা করা হচ্ছে।

এ নিয়ে কথা হয় সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামের সঙ্গে। তিনি বলেন, ছিঁচকে চুরি ঠেকাতে পুলিশ তৎপর রয়েছে। চোর ধরতে ওই এলাকায় টহল বাড়ানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।