ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

আগরতলা

ত্রিপুরায় মন্ত্রীর নামে অ্যাকাউন্ট খুলে টাকা চাওয়া হচ্ছে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
ত্রিপুরায় মন্ত্রীর নামে অ্যাকাউন্ট খুলে টাকা চাওয়া হচ্ছে! ছবিতে মন্ত্রীর দেওয়া স্ট্যাটাস ও তার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট (ভুয়া) থেকে দেওয়া মেসেজের স্ক্রিনশট

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা সরকারের তথ্য ও সংস্কৃতি দপ্তর এবং পানীয় জল ও স্বাস্থ্যবিধান দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরীর নামে ভুয়া হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট খোলার অভিযোগ উঠেছে।

ইতোমধ্যে বিষয়টি মন্ত্রীর নজরে এসেছে এবং তিনি ত্রিপুরা পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ করেছেন।

মন্ত্রী সুশান্ত চৌধুরী জানান, ৯৫৪৪১২৮১১২ নম্বর থেকে তার নামে ভুয়া হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট খুলে আর্থিক সাহায্য চেয়ে প্রতারণা করছে একটি চক্র। কে বা কারা এ প্রতারণা চক্রের সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখছে ত্রিপুরা পুলিশের সাইবার অপরাধ দমন শাখা।

মন্ত্রী আরও জানান, তার এক শুভাকাঙ্ক্ষী তাকে ফোন করে জানান যে, তার (মন্ত্রী) নাম করে হোয়াটসঅ্যাপের মাধ্যমে মানুষের কাছে টাকা চাওয়া হচ্ছে। তিনি সব পরিচিতদের অনুরোধ করেছেন কেউ যেনো তার নামে টাকা না দেয়।

ত্রিপুরার এ মন্ত্রী ধারণা করছেন, জনসমুক্ষে তার ভাবমূর্তি ক্ষুণ্ন করা এবং রাজনৈতিকভাবে তাকে হেয় প্রতিপন্ন করার একটা গভীর ষড়যন্ত্র এটি। কোনো অনাকাঙ্খিত ম্যাসেজ পেলে সঙ্গে সঙ্গে পুলিশকে অবগত করার জন্য বলেছেন তিনি।

এ বিষয়ে তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম থেকেও একটি বার্তা দিয়েছেন রাজ্যবাসীকে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল, ২০২২
এসসিএন/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa