ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানালো ত্রিপুরাবাসী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানালো ত্রিপুরাবাসী

আগরতলা (ত্রিপুরা): টানা চতুর্থবারের মতো বিজয় লাভ ও পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে ভারতের ত্রিপুরা রাজ্যের বাসিন্দা।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানী আগরতলার মুক্তধারা অডিটোরিয়ামে ‘ভারত-বাংলাদেশ সম্প্রীতি যাপন সন্ধ্যা’ শিরোনামে এক অনুষ্ঠানে তাকে শুভেচ্ছা জানানো হয়।

আগরতলার একটি বেসরকারি ক্যাবল টেলিভিশন ও একটি ওয়েবসাইটের যৌথ উদ্যোগে অনুষ্ঠানটি আয়োজন করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগরতলার বাংলাদেশ সহকারী হাই কমিশনের সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ ও প্রথম সচিব মো. আল আমিন। তাদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ‘অভিনন্দন ও শুভেচ্ছা’ স্মারক তুলে দেওয়া হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজ্যের তথ্য ও সংস্কৃতি দপ্তরের ভাইস চেয়ারম্যান সুব্রত চক্রবর্তী, বাংলাদেশের মুক্তিযুদ্ধের সম্মাননা প্রাপ্ত ব্যক্তিত্ব স্বপন কুমার ভট্টাচার্য, শিক্ষাবিদ দেবব্রত দেব রায়, আগরতলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য, সিনিয়র সাংবাদিক অমিত ভৌমিক প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও গণতান্ত্রিক ধারায় অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার টানা চতুর্থবার বিজয় লাভ এবং পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্বগ্রহণ করায় ত্রিপুরা রাজ্যের সর্বস্তরের জনগণের পক্ষে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। অনুষ্ঠান মঞ্চে বাংলাদেশের অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকা বিষয়ে ডকুমেন্টারি ভিডিও চিত্র প্রদর্শিত হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে রাজ্যের কয়েকটি শিল্পীগোষ্ঠী নৃত্য ও গান পরিবেশন করেন। আমন্ত্রিত অতিথিদের সম্মানে আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
এসসিএন/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad