ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বাংলাদেশ হাইকমিশনারকে সংবর্ধনা দিলো আইবিসিসিআই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
বাংলাদেশ হাইকমিশনারকে সংবর্ধনা দিলো আইবিসিসিআই

আগরতলা, (ত্রিপুরা): ইন্দো-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (আইবিসিসিআই) ত্রিপুরা চ্যাপ্টারের পক্ষ থেকে আগরতলাস্থিত বাংলাদেশ সহকারী হাইকমিশনের সহকারী হাই কমিশনার আরিফ মোহম্মদকে সংবর্ধনা জানানো হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) রাজধানী আগরতলার বেসরকারি একটি রেস্তোরাঁয় আয়োজিত এ সংবর্ধনা দেওয়া হয়।



এ অনুষ্ঠানে সহকারী হাই কমিশনার আরিফ মোহম্মদ ছাড়াও উপস্থিত ছিলেন সহকারী হাইকমিশনের প্রথম সচিব রেজাউল হক চৌধুরী, আগরতলার আখাউড়ার সীমান্তের ভারতীয় অংশের ইন্টিগ্রেটেড চেকপোস্টের ম্যানেজার দেবাশিষ নন্দী, ইন্দো-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ত্রিপুরা চ্যাপ্টারের সভাপতি রতন সাহা, সম্পাদক সুজিত রায়, তমাল পালসহ সংগঠনের সদস্যরা। ব্যবসায়ী সংগঠনের তরফে সংবর্ধনা ও উপহার সামগ্রী দেওয়া হয়।  

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রিপুরার জন্য দুই হাত বাড়িয়ে রেখেছেন। তিনি স্পষ্ট করে বলে দিয়েছেন ত্রিপুরার মানুষ চাইলে কখনোই না করতে পারেন না। এর চেয়ে বড় পাওয়ার আর কিছুই থাকে না বলে অভিমত ব্যক্ত করেন আরিফ মোহাম্মদ।  

তিনি আরো বলেন, ত্রিপুরা রাজ্যের ব্যবসায়ীরা বাংলাদেশ থেকে ব্যবসা সংক্রান্ত সুযোগ-সুবিধা এবং ব্যবসা পরিচালনার ক্ষেত্রে যদি কোনো ধরনের অসুবিধার সম্মুখীন হন তাহলে তারা যেন কোনো দ্বিধা না করে তাকে জানান। ত্রিপুরা রাজ্যের ব্যবসায়ীদের সব ধরনের সহযোগিতা করার জন্য তিনি সর্বাত্মক চেষ্টা করবেন। ত্রিপুরা রাজ্যের সার্বিক উন্নয়ন হোক তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা থেকে শুরু করে প্রত্যেক বাংলাদেশি নাগরিক চান।  

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।