ঢাকা, শনিবার, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২, ২৫ জিলকদ ১৪৪৩

আগরতলা

ভয় দেখিয়ে ত্রিপুরা তৃণমূল কংগ্রেসকে দমানো যাবে না: সুদীপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
ভয় দেখিয়ে ত্রিপুরা তৃণমূল কংগ্রেসকে দমানো যাবে না: সুদীপ

আগরতলা (ত্রিপুরা): পুরাতন মামলার হাজিরা দিতে সোমবার (২৮ ফেব্রুয়ারি) আগরতলায় এসে তৃণমূল কংগ্রেসের পশ্চিমবঙ্গের ছাত্রনেতা সুদীপ রাহা বলেছেন, আমরা মমতার সৈনিক, শরীরে শেষ রক্তবিন্দু দিয়ে ত্রিপুরা রাজ্যের বিপ্লব দেবের সরকারের বিরুদ্ধে লড়াই করবো। বিপ্লব দেবকে ক্ষমতাচ্যুত করে এখানে তৃণমূল সরকার প্রতিষ্ঠিত করবো।

ভয় দেখিয়ে ত্রিপুরা তৃণমূল কংগ্রেসকে দমানো যাবে না।

তিনি বলেন, ত্রিপুরা রাজ্যে তাদের কর্মী ও সমর্থকদের প্রতি নিয়মিত হুমকি-ধামকি ও ভয়ভীতি দেখানোর চেষ্টা করা হচ্ছে। মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। এসব করে তৃণমূল কংগ্রেস দলের কর্মীদের দমানো যাবে না।

তিনি আরও বলেন, ত্রিপুরা রাজ্যের স্টিয়ারিং কমিটির কনভেনার সুবল ভৌমিকের নেতৃত্বে প্রতিনিয়ত কর্মসূচি পালন করা হচ্ছে। আগামীতে পশ্চিমবঙ্গ থেকে দলের নেতারা রাজ্যে আসবেন এবং জোরদার কর্মসূচি দেবেন। মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানি করা হচ্ছে। এসব করে নেতাকর্মীদের দমানো যাবে না বলেও স্পষ্ট জানিয়ে দেন তিনি।

পুরাতন মামলার হাজিরা দিতে সোমবার (২৮ ফেব্রুয়ারি) আগরতলায় আসেন তৃণমূল কংগ্রেসের পশ্চিমবঙ্গের ছাত্রনেতা সুদীপ রাহা এবং তৃণমূল যুব পরিষদের নেতা শক্তি প্রতাপ সিং।

এদিন প্রথমে তারা পূর্ব আগরতলা মহিলা থানায় যান এরপর তাদের পূর্ব আগরতলায় থানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বেরিয়ে তারা সংবাদ মাধমে প্রতিক্রিয়া জানান।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এসসিএন/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa