ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

আগরতলা

চোখের পানিতে বিদায়, সাংবাদিক সুদীপের শেষকৃত্য সম্পন্ন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
চোখের পানিতে বিদায়, সাংবাদিক সুদীপের শেষকৃত্য সম্পন্ন  সাংবাদিক সুদীপ দত্তভৌমিককে শেষ বিদায় জানাচ্ছেন সর্বস্তরের মানুষ/ছবি: বাংলানিউজ

আগরতলা: পরিবার ও সহকর্মীদের চোখের পানিতে সম্পন্ন হলো ত্রিপুরা স্টেট রাইফেলস (টিএসআর) কর্মকর্তার গুলিতে নিহত সাংবাদিক সুদীপ দত্তভৌমিকের শেষকৃত্য।

বুধবার (২২ নভেম্বর) ময়না তদন্তের পর সুদীপের মরদেহ নেওয়া হয় আগরতলার ইন্দ্রনগর এলাকার বাড়িতে। সেখান থেকে বাইক মিছিল করে নিয়ে আসা হয় আগরতলা প্রেসক্লাবে।

সেখানে শাসকদল সিপিআই(এম) এর কেন্দ্রীয় কমিটির সদস্য গৌতম দাস, বিজেপির ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি বিপ্লব কুমার দেবসহ বিভিন্ন রাজনৈতিক দল, সাংবাদিক, প্রেসক্লাবের কর্মকর্তাসহ সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষ প্রয়াত সাংবাদিককে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন। এসময় সহকর্মীদের অনেকেই কান্নায় ভেঙে পড়েন।  

প্রেসক্লাব থেকে বেরিয়ে প্রথমে সুদীপ যে পত্রিকা ও স্থানীয় ক্যাবল চ্যানেলে কাজ করতেন সেই হাউসগুলিতে নিয়ে যাওয়া হয়। সেখানে সাংবাদিকসহ সব স্তরের মানুষ শেষ শ্রদ্ধা জানান। পরে বটতলা মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এসসিএন/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa