ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

ঝিনাইদহ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহ সদর উপজেলার শৈলমারী বাজারে বিজয়ী ও পরাজিত ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ জুলাই) রাতে ওই বাজারে এ ঘটনা ঘটে।  

আহতদের মধ্যে ওই এলাকার মহিদুল ইসলাম (৩০), আলতাব হোসেন (৫৫), রেজাউল ইসলাম (২৬), করিম হোসেন (৩০), সাইদুর রহমান (৪০), জাহিদুল ইসলাম (৪৫), মনিরুল ইসলাম (২৪) ও আরিফুল ইসলামের (২২) নাম জানা গেছে। অন্যদের নাম জানা যায়নি।  

স্থানীয়রা জানায়, ওই উপজেলার গান্না ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য মিলনুজ্জামান মিলন ও সাবেক সদস্য ফারুক মন্ডলের সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গেল ঈদুল আজহার পরে শৈলমারী বাজারে একটি চুরির ঘটনা নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। এরই জেরে রাতে উভয়পক্ষের সমর্থকরা শৈলমারী বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দু’পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।