ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরিশালে ২৩৬০ বোতল ফেনসিডিলসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
বরিশালে ২৩৬০ বোতল ফেনসিডিলসহ আটক ২

বরিশাল: বরিশাল নগরের সিঅ্যান্ডবি রোডে অভিযান চালিয়ে ২ হাজার ৩৬০ বােতল ফেনসিডিল ও ২৫ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় মাদক সরবরাহের কাজে ব্যবহৃত একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- ফরিদপুরের মধুখালী উপজেলার বকশি চাঁদপুর এলাকার সাত্তার গাজীর ছেলে মাে. সােহেল গাজী (২৮) ও ভাঙ্গা থানার চুমুরন্দি এলাকার শফিকুল ইসলামের ছেলে মিঠু (২৫)।

রোববার (২৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে নগরের র‌্যাব-৮ এর সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপ অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গােপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে মাদক ব্যবসায়ীরা ঝিনাইদহ থেকে কাভার্ডভ্যান করে ফরিদপুরের ওপর দিয়ে গৌরনদী হয়ে ফেনসিডিল ও গাঁজা নিয়ে বরিশাল শহরের দিকে যাচ্ছে। এর ভিত্তিতে সকালে নগরের নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন সিঅ্যান্ডবি রােডে চেকপােস্ট বসিয়ে তল্লাশি শুরু করে র‌্যাব। তল্লাশির একপর্যায়ে ‘মেসার্স এমআরসি লিমিটেড’ লেখা একটি কাভার্ডভ্যানকে থামার জন্য সংকেত দেয়। এসময় কাভার্ডভ্যানটি রেখে দুই ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। এর তাদের দেওয়া তথ্যমতে কাভার্ডভ্যানের ভেতরে তল্লাশি করে ২ হাজার ৩৬০ বােতল ফেনসিডিল ও ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মাে. আল-মামুন শিকদার বাদী হয়ে মহানগরের কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।