ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উপজেলা পরিষদের সভায় যুবলীগ নেতার নেতৃত্বে হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
উপজেলা পরিষদের সভায় যুবলীগ নেতার নেতৃত্বে হামলার অভিযোগ

কুমিল্লা: কুমিল্লার তিতাসে উপজেলা পরিষদের মাসিক সভা চলাকালীন যুবলীগ নেতা সারোয়ার হোসেন বাবুর নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে।  

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে তিতাস উপজেলা পরিষদ মিলনায়তনে এই ঘটনা ঘটে।

এই সংক্রান্ত একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সভার সভাপতি উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার জানান, সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসান, সহকারী কমিশনার (ভূমি), উপজেলা ভাইস চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকতা উপস্থিত ছিলেন।  

এ সময় কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবুর নেতৃত্বে তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি তুষারসহ ২০-৩০ জন এসে হামলা চালায়। উপজেলা ভাইস চেয়ারম্যান, বলরামপুর ইউনিয়ন চেয়ারম্যান, সাতানী ইউনিয়ন চেয়ারম্যানসহ পাঁচজনকে এলোপাতাড়ি কিলঘুষি মারে। আতঙ্ক সৃষ্টি করে উপজেলার মাসিক সভাটি পণ্ড করে দেন তারা। আমি ও ইউএনও সাহেব মিলে চেষ্টা করেও তাদের সরাতে পারিনি। এছাড়া গত বছর ১৫ আগস্টও সারওয়ার হোসেন বাবু বিদায়ী নির্বাহী কর্মকর্তাকে হুমকি প্রদান করেছিলেন। এই অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

অভিযুক্ত সারওয়ার হোসেন বাবু বলেন, সভায় বসে নেতৃবৃন্দের বিরুদ্ধে কটূক্তি করায় ছেলেরা প্রতিবাদ করেছে। আমি গিয়ে তাদের সরিয়ে দিয়েছি। হামলা ও আমার বিরুদ্ধে তোলা অভিযোগ সঠিক নয়।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারী নেছার উদ্দিন বাদী হয়ে জড়িতদের নামে অভিযোগ দাখিল করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

এদিকে বক্তব্য নেওয়ার জন্য তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তার ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ