ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩০ বছরের যুবকের নামে ৩১ মাদক মামলা, গ্রেপ্তার অর্ধশতাধিকবার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
৩০ বছরের যুবকের নামে ৩১ মাদক মামলা, গ্রেপ্তার অর্ধশতাধিকবার

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের শীর্ষ মাদক কারবারি সুরুজ মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৭ জানুয়ারি) কারওয়ান বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

তিনি বলেন, এ সময় পৃথক অভিযানে নারীসহ আরও ৫ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- লিটন মিয়া (৩৮), সাগর (২১), মো. আজাহার (৩৭),  মো. শান্ত হোসেন (২৬) ও মরিয়ম (২৮)।

গ্রেপ্তার সুরুজ তেজগাঁওয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা। তিনি মূলত গাঁজা বিক্রি করেন। তার বয়স ৩০ হলেও তার বিরুদ্ধে মাদক মামলা ৩১টি! তিনি অর্ধশতাধিকবার গ্রেপ্তার হয়েছেন। প্রতিবার গ্রেপ্তার হন, জামিনে বের হন, ফের গাঁজা বিক্রি শুরু করেন।  

বুধবার একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানায় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় পৃথক অভিযানে আরও ৫ জনকে গ্রেপ্তার করা হয়। তারাও চিহ্নিত মাদক বিক্রেতা। এদের মধ্যে লিটন মিয়ার বিরুদ্ধে ১০টি, সাগরের বিরুদ্ধে ৮টি,  মো. আজাহারের বিরুদ্ধে ৪টি, মো. শান্ত হোসেনের বিরুদ্ধে ১টি ও মরিয়মের বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে। তারা প্রত্যেকেই তেজগাঁওয়ের বিভিন্ন স্থানে মাদক বিক্রি করেন। এছাড়া তাদের প্রত্যেকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে বলে জানান তেজগাঁও থানার ওসি।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।