ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঘরে স্বামীর গলাকাটা মরদেহ, ক্ষেতে পড়েছিল আহত স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুন ১০, ২০২৩
ঘরে স্বামীর গলাকাটা মরদেহ, ক্ষেতে পড়েছিল আহত স্ত্রী

ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছায় নিজ বসতঘর থেকে শাহজাহান (৫৫) নামে এক কাঠমিন্ত্রির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার স্ত্রীকে আহত অবস্থায় বাড়ির পাশের ধান ক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে।

শনিবার (১০ জুন) সকালে উপজেলার মানকোন ইউনিয়নের ঘাটুরি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাজাহান ওই এলাকার মৃত ইয়ার উদ্দিনের ছেলে।
 
পুলিশ ও এলাকাবাসী জানায়, ঘাটুরি গ্রামের শাহজাহান আলীর ৪ মেয়ে এক ছেলে রেখে স্ত্রী মারা গেলে আবার বিয়ে করেন। শুক্রবার (৯ জুন) দিনগত রাতে অন্য সময়ের মত স্ত্রী রাশিদা বেগম (৪০)কে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে যায় শাজাহান।  

এ সময় সৎ মা রাশিদা বেগম বাড়িতে কবিরাজ আসবে বলে আগের ঘরের দশ বছর বয়সী মেয়ে সাহিদাকে  তাদের পুরাতন বাড়িতে ঘুমাতে পাঠায়। পরে মায়ের কথা মত অন্য বাড়িতে ঘুমাতে যায় সে। পরে সাহিদা ভোরে ঘুম থেকে ওঠে তার বাবা-মাকে ডাকতে গিয়ে কোনো সাড়া না পেয়ে ঘরে ঢুকে দেখে বাবার রক্তাক্ত মরদেহ বিছানায় পড়ে আছে। মা ঘরে নেই। তখন তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে দেখে শাহজাহানের গলাকাটা মরদেহ বিছানায় পড়ে আছে।  

পরে স্ত্রী রাশিদাকে বিবস্ত্র অবস্থায় বাড়ির অদূরে একটি ক্ষেত থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে লোকজন।  

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত স্ত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে হত্যার প্রকৃত কারণ এখনও জানা যায়নি।  

ওসি আরও জানান, ভাইদের সঙ্গে জমি নিয়ে ঝগড়া রয়েছে বলে জানতে পারি। তবে হত্যার রহস্য উদ্ঘাটনে কাজ করা হচ্ছে।

বাংলাদেশ সময়:১৪৩৫ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।