ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সবাইকে আইন মেনে চলার আহ্বান পটুয়াখালীর এসপির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
সবাইকে আইন মেনে চলার আহ্বান পটুয়াখালীর এসপির

পটুয়াখালী: রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে হাটবাজার, মার্কেট ও জনসমাগমস্থলে শৃঙ্খলা ফেরাতে মাঠে নেমেছেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম।

সোমবার (৩ এপ্রিল) দুপুরে পটুয়াখালী প্রধান বাজার নিউমার্কেটসহ কয়েকটি হাটবাজার পরিদর্শন করেন তিনি।

এসময় স্থায়ী দোকানদার, মাছ ও সবজি ব্যবসায়ী, ভাসমান ও মৌসুমী ব্যবসায়ী এবং বাজার কমিটির সঙ্গে আলাপ করেন তিনি।

এর আগেও জেলার বিভিন্ন উপজেলায় বিভিন্ন সড়কের মোড় ও হাটবাজারসহ পর্যটন স্পষ্ট এবং শিক্ষা প্রতিষ্ঠানের আশপাশে শৃঙ্খলা ফেরাতে তিনি কয়েকটি টেকসই সমাধান দিয়েছেন।

তিনি বলেন, হাটবাজারের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা বিভিন্ন রিকশা অটোরিকশা, গাড়ি ও মোটরসাইকেল পার্কিং করে যানজট সৃষ্টি করে। এতে রোজাদার ও সাধারণ মানুষেরা চরম দুর্ভোগে পরে। তাই হাটবাজারে সব সময়ে অবাধ ও নিরবচ্ছিন্ন চলাচলের জন্য সড়কে অনিয়ম প্রতিরোধ করতে আহ্বান জানান।

তিনি আরও বলেন, আমরা জেলার সব জনগুরুত্বপূর্ণ স্থানে পরিকল্পনা করে নিয়মিত পরিদর্শন পূর্বক স্থানীয়দের সঙ্গে আলাপ করে জনসমাগমস্থলে শৃঙ্খলা ফেরাতে কাজ করছি। ইতোপূর্বে কয়েকটি জায়গায় অবাঞ্ছিত যানজট দূর করে সুন্দর একটি নিরাপদ পরিবেশ সৃষ্টি করা হয়েছে।

এসময় তিনি সবাইকে আইন মেনে চলার আহ্বান জানান।

পরিদর্শনের সময়ে অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম, সদর থানার ওসি মো. মনিরুজ্জামান, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদাসহ বাজার কমিটির প্রতিনিধি ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।