ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এনজিও কর্মকর্তাকে কুপিয়ে নগদ টাকা লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
এনজিও কর্মকর্তাকে কুপিয়ে নগদ টাকা লুট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে দিনেদুপুরে আল-আমিন (৩৫) নামে এনজিও কর্মকর্তাকে প্রকাশ্যে কুপিয়ে নগদ ১ লাখ ১০ হাজার ৩’শ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা।  

পরে এলাকাবাসী মারাত্মক জখম অবস্থায় এনজিও কর্মকর্তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী জরুরি সেবা নম্বর ৯৯৯-এ সংবাদ জানালে বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

সোমবার (৯ জানুয়ারি) সকালে বন্দর থানার ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।  

বিকেলে এ ব্যাপারে আশা এনজিও দড়ি-সোনাকান্দা ব্রাঞ্চের ম্যানেজার সাবিনা ইয়াসিন বাদী হয়ে স্থানীয় সন্ত্রাসী ইমনের নাম উল্লেখ করে ও ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।  

অভিযোগ সূত্রে জানা গেছে, আহত এনজিও কর্মকর্তা আল-আমিন দীর্ঘ দিন ধরে বন্দর থানার ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকায় অবস্থিত আশা এনজিও ব্রাঞ্চে চাকরি করে আসছে। এ সুবাদে সোমবার বেলা ১১টায় এনজিও কর্মকর্তা আল আমিন দড়ি-সোনাকান্দাস্থ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদের বাড়ির সামনে গ্রাহকদের কাছ থেকে কিস্তির টাকা আদায় করার সময় একই এলাকার জামাল মিয়ার সন্ত্রাসী ছেলে ইমানসহ অজ্ঞাত নামা ২/৩ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে এনজিও কর্মকর্তা আল-আমিনের উপর অতর্কিত হামলা চালায়। ওই সময় হামলাকারী সন্ত্রাসী ইমনসহ অজ্ঞাতনামা ২/৩ জন সন্ত্রাসী এনজিও কর্মকর্তা আল-আমিনকে কুপিয়ে ও পিটিয়ে টাকা ও ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।  

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর ছিদ্দিক জানান, আশা এনজিও কর্মকর্তা জখমের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।