ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

আগরতলা

ত্রিপুরার মূখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাওয়ের হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
ত্রিপুরার মূখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাওয়ের হুমকি বিক্ষোভকালে এনএসইউআইর সদস্যরা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): আগরতলা শহরের বনমালীপুরে এক নারী কর্মীর শ্লীলতাহানির বিচার না পেয়ে ত্রিপুরার মূখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের বাসভবন ঘেরাওয়ের হুমকি দিয়েছে যুব কংগ্রেস।

 

শনিবার (১০ নভেম্বর) দুপুরে এ ঘটনায় অভিযুক্ত বনমালীপুর বিধানসভা কেন্দ্রের সভাপতি দীপক করের গ্রেফতারের দাবিতে শহরের আসাম-আগরতলা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস এবং কংগ্রেস সমর্থিত ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়ার (এনএসইউআই) সদস্যরা।  

পরে খবর পেয়ে সদর মহকুমা পুলিশ আধিকারিক (এসডিপিও) সুমন দেব ঘটনাস্থল থেকে বিক্ষোভকারীদের বুঝিয়ে ও দীপককে গ্রেফতারের আশ্বাস দিলে তাদের রাস্তা থেকে সরিয়ে দেন।

ইতোমধ্যে এ ঘটনায় নির্যাতিতা ওই নারী কর্মী পূর্ব আগরতলা থানায় মামলা করেছেন।  

বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন যুব কংগ্রেসের পশ্চিম জেলা সভাপতি শান্তনু সাহা, এনএসইউআইর ত্রিপুরা প্রদেশ কমিটির সহ-সভাপতি সম্রাট কর প্রমুখ।

বিক্ষোভকালে শান্তনু সাহা অভিযোগ করে বলেন, মূখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবর নির্দেশে পুলিশ এ ঘটনার মূল অভিযুক্তকে গ্রেফতার করছে না। দ্রুত অভিযুক্ত দীপক ও তার সহযোগী মনিষা সাহাকে গ্রেফতার করা না হলে মূখ্যমন্ত্রীর সরকারি বাসভবন ঘেরাও করতে বাধ্য হবেন বলে হুঁশিয়ারি দেন তিনি।
 
বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।