ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় ১০ লাখ রুপির কাপড় জব্দ করলো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
ত্রিপুরায় ১০ লাখ রুপির কাপড় জব্দ করলো পুলিশ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরায় গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ লাখ রুপির অবৈধ কাপড় জব্দ করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) জব্দ করা এসব কাপড় পাচারের উদ্দেশ্যে একটি বাড়িতে জড়ো করা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

 

ত্রিপুরার পশ্চিম জেলার অন্তর্গত আমতলী এলাকার পুলিশ কর্মকর্তা আশীষ দাশগুপ্ত সংবাদমাধ্যমকে জানান, মঙ্গলবার তাদের কাছে সূত্রের ভিত্তিতে আগাম খবর আসে যে আমতলী থানার অন্তর্গত বাংলাদেশ সীমান্ত সংলগ্ন পাণ্ডবপুর এলাকার বাসিন্দা সুদীপ দত্ত নামে এক ব্যক্তির বাড়িতে অবৈধভাবে প্রচুর পরিমাণ কাপড় মজুদ রয়েছে। সেই খবরের ভিত্তিতে এদিন তারা সন্ধ্যা নাগাদ অভিযান চালালে সুদীপ দত্তর বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে ৫০ বস্তা জব্দ করে। এগুলোর মধ্যে মেয়েদের থ্রীপিস ও শাড়ি রয়েছে। জব্দকৃত কাপড়গুলো আমতলী থানায় নিয়ে আসা হয়। তবে এখন পর্যন্ত কাউকে আটক করেনি পুলিশ।  

পুলিশ কর্মকর্তা আশীষ দাশগুপ্ত আরও জানান, অভিযানকালে তারা সুদীপ দত্তর সঙ্গে ফোনে কথা বলেছেন ও তাকে বাড়িতে আসার কথা বলেছিলেন। কিন্তু কাপড়গুলো মজুদ করার প্রয়োজনীয় নথিপত্র দেখাতে পারেনি। কি করণে এতগুলো কাপড় তিনি বাড়িতে জড়ো করেছিল তাও সঠিকভাবে বলতে পারেননি। এমনকি বাড়ি এসে তাদের সঙ্গে দেখা করেননি। কথা বলে তারা জানতে পেরেছেন তিনি পেশায় একজন গাড়িচালক। জব্দ কাপড়ের বাজার মূল্য ১০ লাখ রুপি হবে বলেও জানিয়েছেন আমতলী এলাকার পুলিশ কর্মকর্তা আশীষ দাশগুপ্ত। তবে ধারণা করা হচ্ছে এগুলো বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে জড়ো করা।  

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এসসিএন/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।