ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় মাদক-বাংলাদেশি মুদ্রা-অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, মে ২৩, ২০২৪
ত্রিপুরায় মাদক-বাংলাদেশি মুদ্রা-অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

আগরতলা (ত্রিপুরা): বিশেষ সূত্রে আগাম খবরের ভিত্তিতে ত্রিপুরার পশ্চিম জেলার অন্তর্গত আমতলী থানার পুলিশ মাদক-বাংলাদেশি মুদ্রা-অস্ত্রসহ সুন্দর আলী নামে এক যুবককে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (২৩ মে ) ত্রিপুরার পশ্চিম জেলার পুলিশ সুপার ড. কিরণ কুমার কে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, মাদক বিরোধী অভিযান চালিয়ে সুন্দরকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে বিপুল পরিমাণ মাদক, অস্ত্র-গুলি ও বাংলাদেশি মুদ্রা পাওয়া গেছে।

আগাম খবরের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জিত দেবনাথের নেতৃত্বে পুলিশ ও ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনীর (বিএসএফ) ৪২ নম্বর ব্যাটেলিয়নের সি কোম্পানি যৌথভাবে অভিযানটি ভারত-বাংলাদেশ সীমান্ত সংলগ্ন মতিনগর এলাকায় পরিচালনা করে।

সুন্দর আলীর বাড়িতে অভিযান চালিয়ে তার কাছ থেকে ৫৯২০০পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এ ছাড়া তার কাছে বাংলাদেশি ২৩,৫৫০ টাকা ছিল। একটি অত্যাধুনিক পিস্তল, ম্যাগাজিন ও ৮ রাউন্ড তাজা বুলেটও পাওয়া গেছে তার কাছ থেকে।

পুলিশ সুপার ড. কিরণ কুমার কে আরও বলেন, মাদকগুলো বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে জড়ো করেছিল বলে যৌথ বাহিনী নিশ্চিত হয়েছে। সুন্দরের সঙ্গে আর কে কে পাচার বাণিজ্যে জড়িত রয়েছে তা জানতে জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে অভিযোগ দীর্ঘ দিন ধরে। ভারত ও বাংলাদেশের মধ্যে মাদক চোরাচালানের সঙ্গে তিনি জড়িত।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এসসিএন/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।