ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

পঞ্চগড়ের ১০ ইউপির সাতটিতে নৌকার জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
পঞ্চগড়ের ১০ ইউপির সাতটিতে নৌকার জয়

পঞ্চগড়: চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পঞ্চগড়ের বোদা ও আটোয়ারী উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে ৭টিতে নৌকা ও ৩টিতে স্বতন্ত্র প্রর্থী বিজয়ী হয়েছেন।

রোববার (২৬ ডিসেম্বর) দিনগত রাতে পঞ্চগড় জেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন এই ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করেন।

বিজয়ী প্রার্থীরা হলেন- বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুর জব্বার (নৌকা) প্রতীকে ৮৭৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাবিব আল আমিন (চশমা) প্রতীকে ৫৮৮৭ ভোট পেয়েছেন।  

বেংহারী বনগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাহেব আলী (চশমা) প্রতীকে ৭২১৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম আজাদ আবু (নৌকা) প্রতীকে ২৫১০ ভোট পেয়েছেন।  

বোদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী অখিল চন্দ্র ঘোষ (মোটরসাইকেল) প্রতীকে ৪২৭২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশিউর রহমান (নৌকা) প্রতীকে ৪০৭০ ভোট পেয়েছেন।

কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুর মোমিন (নৌকা) প্রতীকে ৮৪১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফজলার রহমান (আনারস) প্রতীকে ৭২৩৯ ভোট পেয়েছেন।

বড়শশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুর রহিম (চশমা) প্রতীকে ৫৩৬২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মউর রহমান (নৌকা) প্রতীকে ৪৮৯০ ভোট পেয়েছেন।

মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবু আনছার মো. রেজাউল করিম (নৌকা) প্রতীকে ৫৩৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সারোয়ার হোসেন প্রধান (চশমা) প্রতীকে ৪৫৭০ ভোট পেয়েছেন।

চন্দনবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নজরুল ইসলাম প্রধান (নৌকা) প্রতীকে ৬৬০৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাজ্জাদুল করিম (মোটরসাইকেল) প্রতীকে ৫০৬১ ভোট পেয়েছেন।

সাকোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাফিজুর রহমান (নৌকা) প্রতীকে ৬৩৭৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোজাফর রহমান (ঘোড়া) প্রতীকে ৪৪৮৩ ভোট পেয়েছেন।

পাঁচপীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অজয় কুমার রায় (নৌকা) প্রতীকে ৪৬৫১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হুমায়ুন কবির প্রধান (ঘোড়া) প্রতীকে ৪৫৯০ ভোট পেয়েছেস।

এদিকে দীর্ঘ ১৮ বছর পর অনুষ্ঠিত আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেলোয়ার হোসেন (নৌকা) প্রতীকে ৪৭৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইদুর রহমান (মোটরসাইকেল) প্রতীকে ৩৮০৩ ভোট পেয়েছেন।

এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলার উৎসবমুখর পরিবেশে শান্তিপুর্ণভাবে ভোট দেন ভোটাররা।  

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।