ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঘিওরে এগিয়ে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মে ১৯, ২০২৪
ঘিওরে এগিয়ে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি 

মানিকগঞ্জ: ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ হবে ২১ মে। শেষ সময়ের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

 

তবে ভোটারদের মূল্যায়নে এগিয়ে রয়েছেন শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি।  

রোববার (১৯ মে) উপজেলার বিভিন্ন অঞ্চলের সাধারণ ভোটাররা শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জনিকে ভোটের প্রতিযোগিতায় এগিয়ে রেখেছেন বলে জানান একাধিক ভোটার।  

উপজেলার অধিকাংশ এলাকায় রয়েছে তার ভোট। ফলে ভোটাররা মনে করছেন, মাহাবুবুর রহমান জনিই এবার বিপুল ভোটে বিজয়ী হবেন। সাধারণ খেটে খাওয়া মানুষেরা এখন সমাজের অসংগতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে মাহাবুবুর রহমান জনির পক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভোট চাচ্ছেন। আসন্ন ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিটি এলাকায়ই শালিক প্রতীকের হাজার হাজার ভোটার ও সমর্থক তৈরি হয়েছেন। ফলে গণজোয়ার সৃষ্টি হয়েছে জনির পক্ষে। প্রায় প্রতিটি এলাকায় এখন মাহাবুবুর রহমান জনির বিজয়ের সুসংবাদ শোনার অপেক্ষায় রয়েছেন ভোটাররা। দলমত নির্বিশেষে বেশিরভাগ ভোটার মাহাবুবুর রহমান জনিকে ভোট দিয়ে বিজয়ী করতে দৃঢ়প্রতিজ্ঞ।  

উপজেলা সদরের ভোটার নাছির উদ্দীনের ভাষ্য মতে, উপজেলা পরিষদ নির্বাচনে আমরা সাধারণ ভোটাররা উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোট দেব। মাহাবুবুর রহমান জনি দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক কার্যক্রম চালাচ্ছেন, অবদান রেখে চলেছেন ক্রীড়াঙ্গনেও, সব সময় সুখে দুঃখে জনগণের পাশে রয়েছেন। এসব কারণে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর দিকে ঝুঁকেছেন ভোটাররা। শালিক প্রতীকের প্রার্থীর কথাই এখন ভোটারদের মুখে মুখে।  

বড়টিয়া এলাকার আফজাল হোসেন বলেন, গণজোয়ার দেখে মনে হচ্ছে এবারের নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে মাহাবুবুর রহমান জনিই বিজয়ী হবেন। সব বয়সী মানুষের মুখে মুখে এখন শালিক প্রতীকের প্রার্থীর নাম শোনা যাচ্ছে।  

রাজনৈতিক অঙ্গনের একাধিক নেতাকর্মী বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে বড় একটি রাজনৈতিক দল অংশ নেয়নি। গ্রহণযোগ্যতার কারণে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থীকে ভোট দিতে ভোট কেন্দ্রে আসবে দলমত নির্বিশেষে সবাই। যে কারণে সব দিক বিবেচনা করে বলা যায়, এবারের নির্বাচনে মাহাবুবুর রহমান জনির বিজয়ী হওয়ার সম্ভাবনা অনেক।

ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বলেন, নির্বাচনের সময় ঘনিয়ে আসছে। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভোট চাচ্ছি। ভোটারদের কাছ থেকে যে সমর্থন আর ভালোবাসা পাচ্ছি, তাতে আমি বিজয়ের ব্যাপারে আশাবাদী, ইনশাআল্লাহ।  

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, মে ১৯, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।