ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

মাগুরায় নির্বাচনী প্রচারণায় প্রার্থীর উপর হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
মাগুরায় নির্বাচনী প্রচারণায় প্রার্থীর উপর হামলার অভিযোগ

মাগুরা: মাগুরা পৌরসভা নির্বাচনের প্রচারণার সময় জাহিদুল ইসলাম নামে কাউন্সিলর প্রার্থী ও তার সমর্থকদের উপর প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১ জানুয়ারি) রাতে পৌর এলাকার বরুনাতৈল গ্রামে এ ঘটনা ঘটে।

 

হামলার শিকার হয়েছেন সাবেক কাউন্সিলর মো. জাহিদুল ইসলাম। ১৬ জানুয়ারি মাগুরা পৌরসভা নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে নির্বাচন করছেন তিনি।

মো. জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, বরুনাতৈল ক্যানালপাড়া এলাকায় কয়েকজন সমর্থক নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন তিনি। এমন সময় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. রুহুল আমিনের নেতৃত্বে কয়েকজন তাদের উপর হামলা চালায়। হামলায় জাহিদুল ইসলাম ও তার সঙ্গে থাকা তিনজন আহত হন।  

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছেন সাবেক ছাত্রলীগ নেতা রুহুল আমিন ও তার চাচা বর্তমান কাউন্সিলর হুমায়ূন কবির। রুহুল আমিন জানান, কে বা কারা হামলা করেছে তা তিনি জানেন না।  

বর্তমান কাউন্সিলর ও এবারের কাউন্সিলর প্রার্থী হুমায়ূন কবির জানান, তিনি নির্বাচনী প্রচারণা নিয়ে ব্যস্ত। এ হামলা সম্পর্কে কিছুই জানেন না।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. অমর প্রসাদ বিশ্বাস বলেন, কাউন্সিলর প্রার্থী জাহিদুলসহ চারজন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। কারও অবস্থা গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসা নিয়ে সবাই হাসপাতাল ছেড়েছেন।

মাগুরা জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. অলিউল ইসলাম জানান, ঘটনাটি তিনি শুনেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।