ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবিতে যোগ দিলেন উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, জুন ২, ২০২১
জবিতে যোগ দিলেন উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক জবিতে উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক। ছবি: বাংলানিউজ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): আগামী ৪ বছরের জন্য নতুন উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ ইমদাদুল হক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) যোগদান করেছেন।

বুধবার (২ জুন) দুপুর ১টা ৩০ মিনিটে নতুন উপাচার্য জবির দায়িত্বভার বুঝে নেন।

এ সময় উপস্থিত ছিলেন জবির রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ, প্রক্টর ড. মোস্তফা কামালসহ শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী।

যোগদান করার পর জবির নতুন উপাচার্য বলেন, আমি জবিকে বিশ্বের দরবারে তুলে ধরতে চাই। আমরা শিক্ষা ও গবেষণায় এগিয়ে যাবো। আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন। আমাদের বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসের কাজ চলছে, সেই কাজ যেন দ্রুত সম্পন্ন হয় এ ব্যাপারে সর্বাত্মক চেষ্টা করবো। শিক্ষার্থীদের কল্যাণ হয়, এমন কাজ করে সবসময় তাদের  পাশে থাকবো।

জবির ৫ম উপাচার্য হিসেবে মঙ্গলবার (১ জুন) আগামী ৪ বছরের জন্য অধ্যাপক ড. ইমদাদুল হককে নিয়োগ দিয়েছে সরকার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জীববিজ্ঞান অনুষদের ডিন ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জুন ০২, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।