ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ওসির গাড়িতে গর্ভবতী নারীকে নেওয়া হলো হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
ওসির গাড়িতে গর্ভবতী নারীকে নেওয়া হলো হাসপাতালে

চট্টগ্রাম: করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে বন্ধ রয়েছে গণপরিবহন।  অসুস্থ হয়ে পড়া গর্ভবতী এক নারীর স্বজনরা নিরুপায় হয়ে কল দিয়েছেন থানার নাম্বারে। পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) গাড়িতে করে হাসাপাতালে নেওয়া হয় ওই গর্ভবতী নারীকে।

রোববার (২৯ মার্চ) দিনগত রাত সাড়ে ১১টার দিকে বাকলিয়া থানা এলাকায় এ ঘটনা ঘটে।

থানা সূত্র জানায়, রাত ১১টা ১০ মিনিটের দিকে বাকলিয়া থানাধীন সৈয়দশাহ রোডের রসূলবাগ আবাসিক এলাকা থেকে থানার ডিউটি অফিসারের নাম্বার কল করেন হোসনে আরা নামে এক নারী।

থানায় কল করে ওই নারী তার গর্ভবতী মেয়েকে হাসপাতালে নিতে পুলিশের সহায়তা চান।  

থানার গাড়ি বিভিন্ন এলাকায় টহল ডিউটিতে থাকায় ওসির গাড়ি পাঠানো হয় ওই নারীকে সহায়তায়। ওসির গাড়িতে করেই ওই নারীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছে দেয় বাকলিয়া থানা পুলিশ।

বাকলিয়া থানার ওসি মো. নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, রসুলবাগ আবাসিক এলাকা থেকে এক নারী ফোন করে তার অসুস্থ মেয়েকে হাসপাতালে নিতে পুলিশের সহায়তা চেয়েছিলেন। তাৎক্ষণিক থানার গাড়ি না থাকায় আমার গাড়িতে ওই নারীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa