ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এখনো মানুষ ছুটছে গ্রামে!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এখনো মানুষ ছুটছে গ্রামে! ঘরমুখো মানুষের ভিড়ে লোকারণ্য শাহ আমানত সেতু এলাকা। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: করোনাভাইরাস প্রতিরোধে দেশজুড়ে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ কর্মসূচি চললেও এখনো কিছু মানুষকে গ্রামে ছুটতে দেখা গেছে।

রোববার (২৯ মার্চ) নগরের কর্ণফুলী ব্রিজ হিসেবে পরিচিত শাহ আমানত সেতু এলাকায় দেখা যায় এ দৃশ্য।

গণপরিবহন না পেয়ে মোটরবাইকে গন্তব্যে ছুটছেন অনেকে।                     <div class=

ছবি: বাংলানিউজ" src="https://www.banglanews24.com/media/imgAll/2020March/bg/ctg-public-transportation-120200329201924.jpg" style="margin:1px; width:100%" />কেউ পিকআপ, কেউবা মোটরসাইকেলে চড়ে যাচ্ছেন গ্রামের বাড়ি। এ জনকোলাহল করোনা নিয়ে উদ্বেগ বাড়াচ্ছে সবার মনে।
তাছাড়া সামজিক দূরত্ব মেনে চলার কথা বলা হলেও দাঁড়িয়েছেন গাদাগাদি করে। অনেকে হুড়োহুড়ি করে উঠছে গাড়িতে। কেউবা আবার গাড়ি না পেয়ে চড়েছেন মিনিট্রাক এবং মোটরবাইকে। বেশিরভাগেরই মুখে নেই মাস্ক, হাতে নেই গ্লাভস।

গাড়িতে ওঠার প্রাণপণ চেষ্টা যাত্রীদের।  ছবি: বাংলানিউজগ্রামের পথে যাওয়ার সময় আনোয়ারার বাসিন্দা সামসুল কদির বাংলানিউজকে বলেন, শহরে বসে না থেকে গ্রামে পরিবারের সঙ্গে সময় কাটাবো। তাই গ্রামে চলে যাচ্ছি। কিন্তু যাওয়ার জন্য কোনো গাড়ি পাওয়া যাচ্ছে না। আর যেসব পাওয়া যাচ্ছে তা-ও বেশি ভাড়া দাবি করছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
ইউকেডি/এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।