ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

লঙ্কানদের প্রস্তুতি ফের বৃষ্টির বাধা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মে ১১, ২০২২
লঙ্কানদের প্রস্তুতি ফের বৃষ্টির বাধা

সামনে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ। এর আগে প্রস্তুতিটা ঠিকঠাক নিতে শ্রীলঙ্কার জন্য ভরসা ছিল বিকেএসপির দুই দিনের প্রস্তুতি ম্যাচ।

কিন্তু বৃষ্টির বাধায় সেটা ঠিকঠাক নিতে পারছে না দলটি।  

প্রথম দিনে বৃষ্টির বাধায় খেলা হয়েছিল কেবল ৮ ওভার। দ্বিতীয় দিনে খেলাই শুরু হয় প্রায় দুই ঘণ্টা পর। এরপর আবারও বৃষ্টির বাধায় বন্ধ হয়ে গেছে ম্যাচটি। সাড়ে ৯টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থাকায় ১১টা ৪০ মিনিটে খেলা শুরু হয়। কিন্তু ২০ মিনিট পর আবার নামে বৃষ্টি।  

মঙ্গলবার যথাসময়ে হওয়া টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে। আধঘণ্টার মতো খেলা হওয়ার পর বৃষ্টি আসে। পরে ২টা ২৫ মিনিটে প্রথম দিনের খেলা শেষ ঘোষণা করা হয়।

দ্বিতীয় দিনে বৃষ্টি নামার আগ পর্যন্ত ১ উইকেট হারিয়ে ৫০ রান করেছে শ্রীলঙ্কা। প্রথম দিন করুনারত্নের উইকেট তুলে নিয়েছিলেন পেসার মুকিদুল ইসলাম মুগ্ধ। এখন ওশানা ফার্নান্দো ২৬ ও কুশল মেন্ডিস অপরাজিত আছেন ২২ রান করা। বৃষ্টিতে অবশ্য বসে নেই লঙ্কান ক্রিকেটাররা। বিকেএসপির ইন্ডোরে অনুশীলন চালিয়ে যাচ্ছেন তারা।  

এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।