ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এলপিএলে দল পেলেন তাসকিন, অবিক্রিত বাকিরা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মে ২১, ২০২৪
এলপিএলে দল পেলেন তাসকিন, অবিক্রিত বাকিরা

মোস্তাফিজুর রহমানের পর দ্বিতীয় বাংলাদেশি ক্রিকেটার হিসেবে লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) দল পেলেন তাসকিন তাহমেদ। তবে বাকিরা প্রথম রাউন্ডে অবিক্রিত রয়ে গেছেন।

আজ এলপিএলের নিলামে ডানহাতি পেসার তাসকিনকে তার ভিত্তিমূল্য ৫০ হাজার ডলার বা ৫৮ লাখ টাকায় দলে ভিড়িয়েছে কলম্বো স্ট্রাইকার্স। এর আগে সরাসরি চুক্তিতে বাংলাদেশের আরেক পেসার মোস্তাফিজুর রহমানকে নিয়েছে ডাম্বুলা থান্ডার্স। এবারই প্রথম এলপিএলে খেলবেন তিনি।

এদিকে নিলামের প্রথম রাউন্ডে নাম উঠেছিল বাংলাদেশের নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, লিটন কুমার দাস ও মুশফিকুর রহিমের। কিন্তু তাদের কাউকেই নেওয়ার আগ্রহ প্রকাশ করেনি কোনো ফ্র্যাঞ্চাইজি।

গত মৌসুমে জাফনা কিংসের হয়ে ছয় ইনিংস ব্যাটিং করে ১৩৫.৯৬ স্ট্রাইক রেটে ১৫৫ রান করেছিলেন হৃদয়। ফলে এবার তার দল পাওয়ার জোরালো সম্ভাবনা ছিল। কিন্তু প্রথম ধাপে দল পেলেন না এই ডানহাতি ব্যাপার। নিলামে তার ভিত্তিমূল্য ধরা হয়েছিল ৪০ হাজার ডলার। অন্যদিকে লিটন ও মুশফিকের ভিত্তিমূল্য ধরা হয়েছিল যথাক্রমে ৩০ হাজার ও ৫০ হাজার ডলার।

২৯ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে শুরু হবে এলপিএল। ১ জুলাই পর্দা উঠবে আসরের।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মে ২১, ২০২৪
এমএইচএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।