ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

প্রথমবার এলপিএলে মোস্তাফিজ, খেলবেন ডাম্বুলার হয়ে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, মে ২১, ২০২৪
প্রথমবার এলপিএলে মোস্তাফিজ, খেলবেন ডাম্বুলার হয়ে মোস্তাফিজুর রহমান/সংগৃহীত ছবি

আইপিএলে মোস্তাফিজুর রহমান নিয়মিত মুখ হলেও লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) আগে কখনো খেলেননি। এবার প্রথমবারের মতো সেখানেও খেলবেন বাংলাদেশের তারকা বাঁহাতি পেসার।

তাকে দলে ভিড়িয়েছে ডাম্বুলা থান্ডার্স।

আজ এলপিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে। তবে একদিন আগেই সরাসরি চুক্তি ও ধরে রাখা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। এই তালিকায় নাম আছে মোস্তাফিজের। তাকে সরাসরি চুক্তিতে দলে নিয়েছে ডাম্বুলা।

২৯ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পরেই শুরু হবে এলপিএলের মৌসুম। আসরের পর্দা উঠবে ১ জুলাই।  

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এখন জাতীয় দলের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন মোস্তাফিজ। বিশ্বকাপের আগে সেখানে সহ-আয়োজক যুক্তরাষ্ট্রের সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। যার প্রথমটি হবে আজ।  

এবারের আইপিএলে দারুণ পারফর্ম করেছেন মোস্তাফিজ। প্রথমবারের মতো চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলে ৯ ম্যাচে নিয়েছে ১৪ উইকেট।  এরপর দেশে ফিরে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ দুই ম্যাচেও খেলেছেন তিনি। এরপর দলের সঙ্গে উড়াল দিয়েছেন যুক্তরাষ্ট্রে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, মে ২১, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।