ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেজগাঁও রেলওয়ে স্টেশনে মিলছে কাঙ্ক্ষিত টিকিট

মিরাজ মাহাবুব, স্টাফ করেসপন্ডেন্ট| | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
তেজগাঁও রেলওয়ে স্টেশনে মিলছে কাঙ্ক্ষিত টিকিট

ঢাকা: রাজধানীতে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাড়ি ফেরা মানুষের জন্য রেলওয়ের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। তেজগাঁও রেলওয়ে স্টেশনেও পাওয়া যাচ্ছে এই টিকিট।

শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টায় তেজগাঁও রেলওয়ে স্টেশনে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। যতক্ষণ টিকিটি থাকবে ততক্ষণ বিক্রি হবে। আজ (২৩ এপ্রিল) বিক্রি হচ্ছে ২৭ এপ্রিলের অগ্রিম টিকিট।

এবারও অঞ্চল ভিত্তিক পাঁচ জায়গায় টিকিট বিক্রি করা হচ্ছে। এ কারণেই তেজগাঁও রেলওয়ে স্টেশনে ভিড় নেই। এবার এখান থেকে টিকিট পাওয়া যাবে শুধু ময়মনসিংহ, জামালপুর ও দেওয়ানগঞ্জের।

মগবাজার থেকে তেজগাঁও রেল স্টেশনে অগ্রিম টিকিট কাটতে এসেছেন মো. রফি।   ময়মনসিংহের টিকিট পেয়ে মো. রাফি বাংলানিউজকে বলেন, খুব আনন্দ লাগছে টিকিট পেয়ে। এবার বাড়িতে আত্মীয় স্বজন মা-বাবা, ভাই -বোন, দাদা-দাদী ও নানা-নানি সবাইকে নিয়ে ঈদ করব। এ কারণে ভীষণ ভালো লাগছে।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার জন্য আমি আমার ফুফুর বাসায় থেকে পড়ালেখা করছি। শনিবার সকাল সাড়ে ৮টার মধ্যে টিকিট পেয়ে গেছি।

জামালপুরের টিকিট পেয়ে সোহেল রানা বাংলানিউজকে বলেন, আমি খিলগাঁও তালতলা থেকে এখানে এসেছি জামালপুরেরটিকিট কাটতে। শুক্রবার (২২ এপ্রিল) সন্ধ্যা ছয়টায় টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে ছিলাম। আজ শনিবার সকাল ৮টা ৩৫ মিনিটে পেলাম টিকেট। ২৭ এপ্রিলে চারটা টিকিট কেটেছি।

তেজগাঁও স্টেশনের রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) সিপাহী রাজিব শিকদার বাংলানিউজকে বলেন, ঈদের জন্য এখান থেকে ৬টি ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে। সেগুলো হলো- দেওয়ানগঞ্জ ঈদ স্পেশাল, তিস্তা এক্সপ্রেস, ব্রহ্মপুত্র এক্সপ্রেস, অগ্নিবীণা এক্সপ্রেস, যমুনা এক্সপ্রেস ও জামালপুর এক্সপ্রেস। শুধুমাত্র ঈদের জন্য এখান থেকে টিকিট বিক্রি করা হচ্ছে। পরবর্তীতে এখান থেকে আর কোনো টিকিট পাওয়া যাবে না।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।