ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গল ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১০ প্রার্থী

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, মে ৪, ২০২৪
শ্রীমঙ্গল ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১০ প্রার্থী

মৌলভীবাজার: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শ্রীমঙ্গলে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট চারজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের  বর্তমান চেয়ারম্যান ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ভানুলাল রায়, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আছকির মিয়া, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক প্রেমসাগর হাজরা ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সদস্য আফজল হক।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়নপত্র জমা দেওয়া তিনজন হলেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি লিটন আহমেদ, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন ও মৌলভীবাজার জেলা শ্রমিক মজলিসের সভাপতি এম এ রহিম নোমানী।

এদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনজন। তারা হলেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা দাস ও হাজেরা খাতুন।

উল্লেখ্য, শ্রীমঙ্গলে ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলিয়ে মোট ভোটার ২ লাখ ৫৪ হাজার ৪৪১ জন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মে ০৪, ২০২৪
বিবিবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।