ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারী প্রেসক্লাবের সভাপতি সিয়াম, সম্পাদক নূর আলম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
নীলফামারী প্রেসক্লাবের সভাপতি সিয়াম, সম্পাদক নূর আলম

নীলফামারী: নীলফামারী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মাছরাঙা টেলিভিশনের মঞ্জুরুল আলম সিয়াম সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের নূর আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

২৬ ভোট পেয়ে সভাপতি হিসেবে সিয়াম ও ২১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন নূর আলম।

 

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।  

সহ-সভাপতি হিসেবে যমুনা টিভির আতিয়ার রহমান, সাপ্তাহিক নীলচোখের হাকিম মোস্তাফিজুর রহমান সবুজ, চ্যানেল আইয়ের আনোয়ারুল আলম প্রধান ও দৈনিক নবচেতনার হামিদুল্লাহ সরকার, অর্থ সম্পাদক হিসেবে দৈনিক ভোরের পাতার এম আবুল শাহ, দপ্তর সম্পাদক হিসেবে দৈনিক ভোরের কাগজের এম আর রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দৈনিক বর্তমানের নাসির উদ্দিন শাহ এবং নির্বাহী সদস্য হিসেবে দৈনিক নীলকথার সম্পাদক কাজী মাহবুবুল হক দোদুল, দৈনিক যুগান্তরের মোস্তফা আবীদ, বাংলাভিশনের নূরে আলম সিদ্দিকী দুলাল, দৈনিক সমাচারের নুর আলম বাবু, দৈনিক ইনকিলাবের মুশফিকুর রহমান সৈকত, দৈনিক পরিবেশের আরিফুল ইসলাম ও ঢাকা ট্রিবিউনের তৈয়ব আলী সরকার নির্বাচিত হন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় ক্রীড়া সম্পাদক হিসেবে দৈনিক খোলা কাগজের মোশাররফ হোসেন, সাহিত্য সংস্কৃতি ও পাঠাগার বিষয়ক সম্পাদক হিসেবে জিটিভির মনিরুল হাসান শাহ আপেল এবং তথ্য প্রযুক্তি ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সম্পাদক হিসেবে ডিবিসির আলিফ নূরা রিনি নির্বাচিত হয়েছেন।
নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শামসুল ইসলাম জানান, ১৮টি পদের বিপরীতে ২৮ জন অংশ করেন। ৩৯ জন ভোটারের মধ্যে ৩৯ জন ভোটাধিকার প্রয়োগ করলেও একটি ভোট বাতিল হয়।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।