ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

শীতার্তদের বাড়ি বাড়ি কম্বল নিয়ে ছুটছে ‘ছায়ানীড়’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
শীতার্তদের বাড়ি বাড়ি কম্বল নিয়ে ছুটছে ‘ছায়ানীড়’

ফরিদপুর: ফরিদপুরে গ্রামঞ্চলের অসহায়-অস্বচ্ছল শীতার্ত মানুষের বাড়ি বাড়ি কম্বল নিয়ে ছুটছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ছায়ানীড় ফাউন্ডেশন’।

বুধবার (১১ জানুয়ারি) ভোর থেকে বেলা ৯টা পর্যন্ত ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে সংগঠনের সদস্যরা।

তারা শীতার্ত বয়স্কদের শরীরে কম্বল জড়িয়ে দেন।

তীব্র শীতে কম্বল পেয়ে বয়স্ক শীতার্তরা খুশি হয়ে কৃতজ্ঞতা জানায়।  তারা বলেন, ‘আজ খুব ভালো লাগতেছে। আমাদের মাঝে বাড়ি বাড়ি এভাবে কেউ কম্বল নিয়ে আসে না। ভাবিও নাই কেউ কম্বল নিয়ে এতো সকালে বাড়িতে চলে আসবে। তোমরা এসেছো আমাগো বাড়িতে, খুব ভালো লাগতেছে। আল্লাহর কাছে তোমাগোর জন্য দোয়া করি। ’ 

এ সময় উপস্থিত ছিলেন ছায়ানীড় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. ইনামুল হাসান মাসুম, সদস্য শ্রাবণ হাসান, এফ এম সালমান, ফরিদ মিয়া, ঘুরি-ফিরি ফরিদপুর নামক ফেসবুক গ্রুপের এডমিন ইকবাল মাহামুদ ইমনসহ বেশ কয়েকজন।  

ছায়ানীড় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইনামুল হাসান মাসুম বলেন, ‘বিভিন্ন দুর্যোগ ও বিপদে সমাজের অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়ায় আমাদের সংগঠন। পরিকল্পনা নিলাম, গ্রামের এসব মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে শীতবস্ত্র পৌঁছে দেব। সেই মোতাবেক কাজও করে যাচ্ছি। আপনাদের দোয়া ও সহোযোগিতা থাকলে এই ধারা অব্যাহত থাকবে। ’

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়া‌রি ১১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।