ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

রিজভীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
রিজভীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

ঢাকা: করোনা আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

সোমবার (২২ মার্চ) দুপুরে বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

জ্বর এখন নেই। খাবার রুচিও আগের চেয়ে কিছুটা বেড়েছে। তবে শরীর খুব দুর্বল। ডায়াবেটিস বেড়েছে। ফুসফুসে সামান্য ইনফেকশন রয়েছে।

তিনি বলেন, আগামী দু-একদিনের মধ্যে ফুসফুসের সিটিস্কেন করা হবে। এছাড়া তার কাশিও কিছুটা কমেছে। অক্সিজেন লেভেলের উন্নতি হয়েছে।

রিজভীর আশু রোগমুক্তি কামনায় তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার পরিবারের পক্ষ থেকে দলীয় নেতাকর্মী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।  

বেশ কয়েকদিন ধরে জ্বরে ভোগার পর গত বুধবার (১৭ মার্চ) তার করোনা টেস্ট করলে করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে বৃহস্পতিবার (১৮ মার্চ) উন্নত চিকিৎসার জন্য তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা তার শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa