ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নীলফামারীতে ইউনিয়ন ছাত্রলীগ নেতা বহিষ্কার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৭
নীলফামারীতে ইউনিয়ন ছাত্রলীগ নেতা বহিষ্কার

নীলফামারী: আওয়ামী লীগ নেতাকে পেটানোর ঘটনায় দল থেকে বহিষ্কার হলেন নীলফামারী সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনোয়ার হোসেন মুন।

বৃহস্পতিবার (০৩ আগস্ট) রাতে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের বিষয়টি প্রকাশিত হয়।

এছাড়া ইউনিয়নে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণারও নির্দেশ দেওয়া হয় একই চিঠিতে।


 
মঙ্গলবার (০১ আগস্ট) বিকেলে সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নের উত্তর চওড়া বড়গাছা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও নীলফামারী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলামকে চাকরির জন্য দেয়া ১৫ লাখ টাকা ফেরত চাইতে গিয়ে তাকে (অধ্যক্ষকে) পেটান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুন। তিনি নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকি‍ৎসাধীন।

ওই ঘটনাকে কেন্দ্র করে দু’টি পক্ষ তৈরি হয় চওড়া বড়গাছা এলাকায়। এলাকাবাসী অধ্যক্ষের অনিয়ম দুর্নীতির প্রতিবাদে তার অপসারণের দাবিতে এবং অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে শিক্ষক-কর্মচারীরা পাল্টাপাল্টি মানববন্ধন করেন।

মুনকে দল থেকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।